কলেজ শিক্ষার্থী সজল হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৯:৪৩ পূর্বাহ্ণ, মার্চ ২৪, ২০১৯

নাইমুর রহমান শান্ত: নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন ছাত্রলীগের কর্মী ও বরিশাল বিএম কলেজের ছাত্র সজল হত্যা মামলার প্রধান আসামি সাইদুল তালুকদার ওরফে কানবালা সাইদুলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  নিহত সাইফুল ইসলাম তালুকদার ওরফে কানবালা সাইফুল নাচনমহল গ্রামের বাসিন্দা আব্দুল জলিলের ছেলে।

শনিবার ( ২৩মার্চ) বেলা ৩টার দিকে উপজেলা নাচনমহল ব্রিজের দক্ষিণ ঢালে এ হত্যাকান্ড ঘটানো হয়। এসময় দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন তার ভাগনে রুম্মান। তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ নিহত সাইদুল ইসলামের লাশটি উদ্ধার করে ঝালকাঠি জেলা মর্গে পাঠিয়েছে এবং নিহতের স্বজনদের অভিযোগের পরিপ্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য উপজেলার মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখায়াত হোসেন বলছেন, এই হত্যাকান্ডে কারা জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাছাড়া নিহত সাইফুলের সাথে মোটরসাইকেলে থাকা আরোহী রুম্মানেরও জ্ঞান ফেরেনি।

যে কারণে বিষয়টি সম্পর্কে আপাতত কিছু বলা সম্ভব হচ্ছে না।নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেনকে হেফাজতে নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় তার বিরুদ্ধে কোন প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফএফ

Comments