যশোরে দোকান থেকে ডেকে নিয়ে স্কুল ছাত্রকে খুন

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

বিল্লাল হোসেন, যশোর : যশোরে রাজিম হাসান (১৬) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে। দোকান থেকে ডেকে নিয়ে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত ৮ টার দিকে শহরের চুড়িপট্টিত এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রাজিম হাসান সদর উপজেলার ঝুমঝুমপুর স্কুল মোড়ের বাসিন্দা বাদল খানের ছেলে।

নিহতের বড় ভাই হাফিজুর রহমান জানিয়েছেন, রাজিম হাসান ঝুমঝুমপুর পলিটেকনিক স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিলো। লেখাপড়ার পাশাপাশি সে চুড়িপট্টি এলাকার ভাই ভাই হুশিয়ারি নামের একটি দোকানে কর্মচারির কাজ করতো। ঘটনার রাতে রাজিম হাসান দোকানে ছিলো। সেখান থেকে দুর্বৃত্তরা তাকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করে। কারা কি কারণে রাজিমকে খুন করেছে তাৎক্ষনিকভাবে বলতে পারেননি ভাই হাফিজুর রহমান।

নিহতের পিতা বাদল খান জানান, অসৎ সঙ্গ ত্যাগ করার জন্য ছেলে রাজিমকে দোকানে কাজ ঠিক করে দেয়া হয়েছিলো। ভেবেছিলাম সেখানে নিরাপদে থাকবে। কিন্তু দুর্বৃত্তরা তাকে বাঁচতে দিলো না।

এদিকে প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্র জানিয়েছে, স্থানীয় দুর্বৃত্ত রায়হান, ইয়ামিন ও পায়েলসহ আরো কয়েকজন রাজিব হাসানকে দোকান থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করেছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হিমান্ত পোদ্দার জানান, রাত ৮ টা ১৫ মিনিটে রাজিম হাসানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে এলোপাতাড়ি ছুরিকাঘাতের চিহ্ন ছিলো।
অতিরিক্ত রক্তক্ষরণে রাজিম হাসানের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

  • যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, চুড়িপট্টি এলাকায় রাজিম হাসান নামে এক দোকান কর্মচারি খুন হয়েছে বলে জানতে পেরেছি। ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশের অভিযান চলছে।

Comments