হাফ ভাড়া দিতে চাওয়ায় চলন্ত বাস থেকে ফেলে দিলো জবি শিক্ষার্থীকে

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৯

ইমরান, বিশেষ প্রতিবেদক: হাফ ভাড়া দিতে চাওয়ার কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বিকাশ বাসের হেলপার। মঙ্গলবার বিকাল ৫টার দিকে বনানী ক্যান্টেনমেন্ট এর এমইএইচ এলাকায় এই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী মেরাজ ইবনে রশিদ নৃবিজ্ঞান বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী।

জানা যায়, মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ক্লাস শেষে ক্যাম্পাসের বাসে জায়গা না পেয়ে ‘বিকাশ পরিবহন’ এর বাসে করে বাসায় ফিরছিলেন মেরাজ। এসময় ছাত্রদের হাফ ভাড়া নিতে অস্বীকার করলে বাসের হেল্পারের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মিরাজকে বাস থেকে জোর করে নামিয়ে দিতে চায়। এরপর বনানী ক্যান্টেমেন্ট এলাকার এমইএইচ এলাকায় আসলে চলন্ত বাস থেকে মেরাজকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় বাসের হেল্পার। এসময় আহত অবস্থায় মেরাজকে উদ্ধার করে পাশ্ববর্তী একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে খবর পেয়ে বিশ্ববিদ্যালয় পরিবহনের শিক্ষার্থীরা বনানী এলাকায় রাস্তা অবরোধ করে।

এবিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোস্তফা কামাল জানান, আমাদের এক শিক্ষার্থী বনানী এলাকায় দূর্ঘটনার স্বীকার হয়েছেন। আমি জানা মাত্রই স্থানীয় থানায় যোগাযোগ করেছি এবং নিজে সেখানে যাচ্ছি। পুলিশের সাথে বসে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ক্যান্টনমেন্ট থানার ওসি জানান ,জথন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর আহত হওয়ার খবর পেয়ে আমরা সেখানে গিয়েছি। বাস এবং বাসের হেল্পার আমাদের হেফাজতে আছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আসছেন আর শিক্ষার্থী প্রতিনিধিরা আমাদের সাথে আছেন। তাদের সঙ্গে এবিষয়ে কথা বলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

/আইকে

Comments