বাড্ডা রেসিডেন্সিয়াল হাইস্কুলে বার্ষিক ‘রেজাল্ট ডে’

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২৩

রাজধানীর উত্তর বাড্ডার আলোচিত শিক্ষাপ্রতিষ্ঠান বাড্ডা রেসিডেন্সিয়াল হাইস্কুলে বার্ষিক রেজাল্ট ডে অনুষ্ঠিত হয়েছে। এতে ২০২৩ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও ভালো ফলাফল অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্কুলটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাজী শেখ মুহাম্মদ নূর-উন-নাবী। এসময় স্কুলের প্রধান শিক্ষক মো: জহিরুল ইসলাম জয় ও সহকারী প্রধান শিক্ষক কে এম জাহিদ তিতুমীর উপস্থিত ছিলেন।

শনিবার (৩০ ডিসেম্বর) স্কুল ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ অংশগ্রহণ করেন।

২০১৯ সালে উত্তর বাড্ডার সাতারকুল রোডে স্থাপিত বাড্ডা রেসিডেন্সিয়াল হাই স্কুল ইতোমধ্যে স্থানীয় অভিভাকদের পছন্দের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা, পড়াশোনা, শিক্ষার্থীদের মনোবিকাশে সৃজনশীল কর্মসূচি ও দেশপ্রেমের সমন্বয় বিজ্ঞান ও সমতাভিত্তিক পরিচালন কাঠামো অল্প সময়েই অনন্য নজির স্থাপন করেছে।

বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মুহাম্মদ নুরুন্নবী বলেন, পাঠ্য পুস্তকের পাশিপাশি আমরা শিক্ষার্থীকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে স্কুলে পাঠাগার ও বিজ্ঞান ক্লাব করেছি। আমরা মনে করি, দেশের জন্য দক্ষ জনবল তৈরি করতে পারলেই মহান মুক্তিযুদ্ধে শহীদের ত্যাগ স্বার্থক হবে।

প্রতিষ্ঠানটিতে প্রায় সাত শতাধিক শিক্ষার্থী ও অভিভাকদের জন্য রয়েছে পাঠাগার ও বিজ্ঞান ক্লাব। এতে শিক্ষার্থী ও অভিভাকরা অবসর সময়ে সৃজনশীল বই পড়তে ও দক্ষতা ভিত্তিক জ্ঞান অর্জন করতে পারে। গত ফেব্রুয়ারিতে ভাষা শহীদ দিবসে বাড্ডা রেসিডেন্সিয়াল হাইস্কুলের ব্যতিক্রমি আয়োজন ব্যাপক প্রশংসা কুড়ায়।

/একুশনিউজ/এনএইচ/

Comments