ডাকসু নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ঢাবিসাস এর সভাপতি আসিফুর রহমান

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৯

রেজাউল আলম, ঢাবি প্রতিনিধি: আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সাধারণ সম্পাদক(জিএস) পদে এককভাবে লড়বেন ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ঢাবিসাস) দুই দুইবারের নির্বাচিত সভাপতি এ. আর. এম আসিফুর রহমান।

মঙ্গলবার(২৬ ফেব্রুয়ারি) সকালে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের প্রার্থীতার কথা ঘোষণা করে সবার দোয়া, সহযোগিতা, সমর্থন ও শিক্ষার্থীদের ভোট প্রত্যাশা করেছেন তিনি।

আসিফুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যয়ন করছেন। পাশাপাশি তিনি ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও তার সরব উপস্থিতি রয়েছে তার।

ডাকসু নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে আসিফুর রহমান বলেন, স্বতন্ত্রভাবেই এবারের নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই। এজন্য সবার কাছে ভোট ও দোয়া কামনা করছি।

তিনি আরও বলেন, ছাত্রদের প্রকৃত সমস্যা সমাধানের জন্য ডাকসু হচ্ছে একটি যথোপযুক্ত প্লাটফর্ম। তাই একক প্রার্থী হিসেবে আমি লড়ছি।

কোনো বৃহৎ প্যানেল করার চিন্তাভাবনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, কোনো ক্রিয়াশীল ছাত্র সংগঠন বা প্রার্থীর সাথে যদি আদর্শিক দ্বন্দ্ব না থাকে তাহলে আমি যে কাউকেই স্বাগত জানাবো।

/আরএ

Comments