বাস চাপায় আহত সেকৃবি শিক্ষার্থী ওয়াসিম মারা গেছে; চাপা দেয়া বাস আটক

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, মার্চ ২৪, ২০১৯

ডেস্ক: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ঘোরি মো. ওয়াসিম আফনানকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া সেই বাসটিকে আটক করেছে পুলিশ। খবর বিডি প্রতিদিন।

এদিকে শনিবার বিকেলে বাস চাপায় আহত সেকৃবি শিক্ষার্থী ওয়াসিম চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

ঘাতক বাসটিকে (ঢাকা মেট্রো-ভ-১৪-১২৮০) সিলেটের ওসমানীনগর উপজেলার বেগমপুর এলাকা থেকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর হাওইয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামরুল ইসলাম।

তিনি জানান, ওয়াসিম আফনানকে চাপা দিয়ে উদার পরিবহনের বাসটি পালিয়ে যাচ্ছিলো। বাসটিকে ধাওয়া করে বেগমপুর থেকে আটক করা হয়। তবে বাস ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়।

উদার পরিবহনের ওই বাসটির বিরুদ্ধে ওয়াসিম আফনানকে ‘ইচ্ছাকৃতভাবে বাস থেকে ফেলে চাপা দিয়ে হত্যার’ অভিযোগ উঠেছে।

ঘোরি মো. ওয়াসিম আফনান সিকৃবির বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী। তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামের ঘোরি মো. আবু জাহেদ মাহবুব ও ডা. মীনা পারভিনের ছেলে।

জানা গেছে, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উদার পরিবহনের ওই বাসটি ময়মনসিংহ থেকে সিলেটে আসছিলো। ওই বাসে ছিলেন সিকৃবির ১১ শিক্ষার্থী। বাসভাড়া নিয়ে চালক ও হেলপারের সাথে তাদের বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে ভাড়া পরিশোধ করে তারা শেরপুর এসে নেমে পড়েন। তখন ওয়াসিম আফনান ছিলেন পেছনে। তিনি নামার আগেই বাসটি চলতে শুরু করে। তখন হেলপার তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে সিকৃবির শিক্ষার্থীদের অভিযোগ।

তাদের অভিযোগ, মাটিতে পড়ে থাকা ওয়াসিমের ওপর দিয়ে বাসটি চালিয়ে দেন চালক। এতে গুরুতর আহত হন ওয়াসিম। আহত অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধায় তার মৃত্যু হয়।

/আরএ

Comments