নাট্যোৎসবে প্রস্তুত থিয়েটার কুবি

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, মার্চ ১, ২০১৯

খোরশেদ আলম, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কু্বি) প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় নাট্যোৎসব। আগামী ৩-৫ মার্চ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত হবে তিনদিনব্যাপী এ নাট্যোৎসব।

উৎসবকে সামনে রেখে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নাট্যোৎসবের আয়োজক সংগঠন থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়। ইতোমধ্যে সবধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি মেহেদী হাসান।

তিনি বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনায় ‘স্বদেশী স্পন্দনে, তারুণ্যের জয়গানে’ স্লোগানকে সামনে রেখে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবসে নিয়মিত অনুষ্ঠানের আয়োজন করে থাকি। এই ধারাবাহিকতায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাথে আন্তঃসম্পর্ক বৃদ্ধি ও সংস্কৃতির আদান প্রদানের জন্য প্রথমবারের মতো নাট্যোৎসবের আয়োজন করতে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমাদের প্রস্তুতি প্রায় শেষ। উৎসবটি সুন্দর ও সফল করার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। এই নাট্যোৎসবে থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি অংশ নেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্য সংগঠন ‘জাহাঙ্গীরনগর থিয়েটার’, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নাট্য সংগঠন ‘থিয়েটার সাস্ট’।

/আরএ

Comments