রামগঞ্জের ওসির প্রত্যাহার চেয়ে ধানের শীষ প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর: নৌকার পক্ষে ভোট চাওয়ার আভিযোগ এনে লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়ার প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এমপি প্রার্থী শাহাদাত হোসেন সেলিম।

তিনি লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের এমপি প্রার্থী ও লেভারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সিনিয়র যুগ্ম-মহাসচিব।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়।

এসময় সেলিম বলেন বলেন, ওসি তোতা মিয়া ধানের শীষের নেতাকর্মী ও সমর্থকদের হুমকি দিচ্ছে-হয়রানি করছেন। নির্বাচনী প্রচারনায় বাঁধা ও লোকজনকে থানায় ডেকে এনে নৌকায় ভোট চাইছেন।

এমন পরিস্থিতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোন পরিবেশ নেই। গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার রক্ষায় এই মুহূর্তে ওসি তোতা মিয়ার প্রত্যাহারের দাবি জানাই।

২৪ ঘন্টার মধ্যে তাকে প্রত্যাহার না করা হলে নেতাকর্মী ও সাধারণ জনগণকে নিয়ে কঠোর কর্মসূচী দেওয়ার হুশিয়ারি দেন সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ বেপারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাসিবুর রহমান ও জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন প্রমুখ।

/আরএ

Comments