মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে এক হয়ে নৌকা বিজয়ী করতে হবে: এমপি জিল্লুল

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

অনিক সিকদার,বালিয়াকান্দি প্রতিনিধি (রাজবাড়ী): রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী এমপি জিল্লুল হাকিম বলেছেন,  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে-বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে এক হয়ে পুনরায় নৌকা মার্কা প্রতিককে নির্বাচিত করতে হবে।

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা প্রতিককে নির্বাচিত করে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। দেশে উন্নয়ন হয়েছে। এবার ক্ষমতায় গেলে গ্রামকে শহরে পরিনত করবে।

বুধবার বিকালে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ‘জঙ্গল সম্মিলিত আদর্শ উচ্চ বিদ্যালয়’ প্রাঙ্গনে আওয়ামী লীগের নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম একথা বলেন।

তিনি বলেন, বিগত দিনে বিএনপি-জামাত সরকার গঠন করেছে তাতে দেশে কোনো উন্নয় হয়নি। বালিয়াকান্দি উপজেলাতেও কোনো উন্নয়ন করেনি। রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট এমনকি বিদ্যুৎ পর্যন্ত দিতে পারেনি। উন্নয়ন হয়েছে শুধু তাদের নিজেদের।

জিল্লুল হাকিম এমপি বলেন, বিএনপি জামাত উন্নয়ন করতে শেখেনি, শুধু আগুন সন্ত্রাস করতে শিখেছে। তারা আন্দোলনের নামে সাধারন মানুষকে হত্যা করেছে। আওয়ামীলীগ কোনো সন্ত্রাসী দল নয়।

এ সময় দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রত্যেক বাড়ীতে বাড়ীতে গিয়ে সরকারের উন্নয়ন মূলক কাজের কথা বলতে হবে। আপনারা সঠিকভাবে কাজ করেন তাহলে বিজয় আমাদের সুনিশ্চিত।

জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নারোদ বাছারের পরিচালনায় নির্বাচনী সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকরুজ্জামান মকুট, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ হান্নান মোল্যা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ প্রমূখ।

/আরএ

Comments