খুলনায় ইসলামী আন্দোলনের গণসংযোগে হামলা; প্রার্থীসহ আহত ৫

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: নিবাচনী গণসংযোগের সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা-৩ আসনের হাতপাখা প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক ও কর্মীদের উপরে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এতে প্রার্থীসহ আহত হয়েছেন অন্তত ৫ জন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) বিকাল ৫ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত খুলনা-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এর নির্বাচনী গণসংযোগ চলাকালীন সময়ে খালিশপুর প্লাটিনাম কলোনিতে স্থানীয় ছাত্রলীগের কর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ করা হয়েছে।

হামলায় হাতপাখার প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকসহ গণসংযোগকারী আসিফুর রহমান, যুবনেতা ও প্রার্থীর ছেলে মো: মাহমুদুল হক তানভীর ও রাকিবুল হাসান গুরুতর আহত হয়।

ইসলামী আন্দোলনের খালিশপুর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও প্রতক্ষদর্শী মোঃ মেহেদী বলেন, খালিশপুরের প্লাটিনাম জুট মিল কলোনিতে খুলনা-৩ আসনের হাতপাখার প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকের নির্বাচনী প্রচারণা চলাকালে স্থানীয় খালিশপুর ছাত্রলীগের কর্মীরা অতর্কিত হামলা চালায়। এতে আমাদের প্রার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

পরে হামলার প্রতিবাদ জানিয়ে খালিশপুরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা-কর্মীরা।

মিছিল পুর্ব প্রতিবাদ সমাবেশে দলের নায়েবে আমীর ও খুলনা ২ আসনের প্রার্থী আব্দুল আউয়াল বলেন, আমরা এর তীব্র নিন্দা জানাই। খুলনা রিটার্নিং অফিসার ও প্রশাসনকে দোষী ব্যক্তিদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাই।

এ ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে, ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, জাতীয় শিক্ষক ফোরাম, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ, ইসলামী কৃষক মজুর আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখার নেতৃবৃন্দ।

/আরএ

Comments