মির্জাপুরে সেনাবাহিনীর উদ্যোগে গবাদি পশুর ফ্রি চিকিৎসা প্রদান

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৮

তুষার সান্যাল, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা গবাদি প্রাণী ও হাঁস-মুরগীর বিনামুল্যে টিকা, কৃমিনাশক ও অসুস্থ্য গবাদি প্রাণীর চিকিৎসা সেবা প্রদান করছে।

মঙ্গলবার দিনব্যাপি উপজেলার ১১ নং আজগানা ইউনিয়নের আজগানা উচ্চ বিদ্যালয় মাঠে বিনামূল্যে গবাদি-পশু ও হাঁস মুরগীর চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

পূর্বনির্ধারিত এই চিকিৎসা সেবা ক্যাম্পে সকাল থেকেই স্থানীয় জনসাধারণ তাদের গবাদি প্রাণী, হাঁস- মুরগী নিয়ে সমবেত হতে থাকেন।

লে. কর্ণেল রেজাউল করিম জানিয়েছেন, দিনব্যাপি এই চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে ১ হাজার ৫শ টি গরু, ২৫টি মহিষ, ১শ টি ছাগল এবং ১২ হাজার হাঁস-মুরগীর চিকিৎসা সেবা প্রদান হয়।

আরভি এন্ড এফ ডিপো এবং মিলিটারি ফার্ম সাভারের ব্যবস্থাপনায় এবং স্থানীয় প্রাণি সম্পদ বিভাগের সহায়তায় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন কর্ণেল আব্দুল বাকী পিএসসি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লে. কর্ণেল মুঃ রেজাউল করিম, মেজর আসাদ, মেজর মুক্তার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ সাইফ উদ্দিন আহমেদ, আজগানা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম শিকদার, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মীর লতিফ মাহামুদ প্রমুখ।

/আরএ

Comments