ভৈরবে ইউএনও ও এসিল্যান্ডকে বিদায়ি সংবর্ধনা

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৮

মো.আফসার হোসেন তূর্জা,ভৈরব, কিশোরগঞ্জ: ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাজী ফয়সাল ও উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) পদোন্নতি পেয়ে ভৈরব থেকে বদলী হওয়ায় আজ সকাল ১১ টায় ভৈরব উপজেলা সম্মেলন কক্ষে এ দুই বিদায়ী অতিথিকে আনুষ্ঠানিক ভাবে বিদায়ি সংবর্ধনা জানান ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটি।

সংগঠনের সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন সম্পাদক মোঃতাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন , ভৈরব প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপঠ পত্রিকার সম্পাদক মোঃ জাকির হোসেন কাজল ও দৈনিক পূর্বকন্ঠ ও সাপ্তাহিক দিনের গানের সম্পাদক সোহেল সাশ্রু।

অন্যান্যদের মাঝে আলোচনায় অংশ নেন, ভৈরব অনলাইন নিউজ এজেন্সীর প্রতিষ্ঠাতা ও সংগীতশিল্পী রাকিব মুসাব্বির, বিশিষ্ঠ আবৃত্তি শিল্পী ফারহানা বেগম লিপী, বৈশাখী টিভি ও দৈনিক বাংলাদেশের খবর এর ভৈরব প্রতিনিধি মোঃ আদিল উদ্দিন আহমেদ, রিপোর্টার্স ক্লাবের সহ সাধারন সম্পাদক দৈনিক দিনকাল প্রতিনিধি মোঃ সোহেলুর রহমান, জিটিভি ও দৈনিক ভোরেরডাক প্রতিনিধি এম এ হালিম, দৈনিক শতাব্দির কন্ঠের প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও বাংলাটিভির প্রতিনিধি এম আর সোহেল সেন,ও সাপ্তাহিক অবলম্বন এর বার্তা সম্পাদক মোঃ সামীম আহমেদ।

এছাড়া আরো উপস্হিত ছিলেন রিপোর্টার্স ক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সাধারন সম্পাদক আশরাফুল আলম কার্যকরী সদস্য মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, শফিকুল ইসলাম রিপন,নিরাপদ সড়ক চাই এর যুব বিষয়ক সম্পাদক মোঃ তানভীর আহমেদ, সহ ভৈরব অনলাইন নিউজ ক্লাবের কর্মকর্তা সহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাজী ফয়সাল কে ভৈরব অনলাইন নিউজ ক্লাবের পক্ষ থেকে তার হাতে ক্রেষ্ট তুলে দেন সভাপতি সম্পাদক ও অন্যান্য সাংবাদিকবৃন্দ এবং ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক পূর্বকন্ঠের পরিবারবর্গ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ জামাল উদ্দিন। সমগ্র অনুষ্ঠান টি পরিচালনা করেন রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন।

/আরএ

Comments