কালিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, জুন ২১, ২০১৯

রেদওয়ানুল ফেরদৌস রনি (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা শিক্ষা পরিবারের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলাও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (২০ জুন) সকাল ১১টায় মৌতলা ইউনিয়ন এর ঐতিহ্যবাহী পানিয়া ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ওমর ফারুক।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, মৌতলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খলিলুর রহমান, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মসিউর রহমান, উপজেলা আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের সভাপতি ও দৃষ্টিপাত সাংবাদিক মাসুদ পারভেজ ক্যাপ্টেন, ইউনিয়ন ভিডিসি কমিটির সহ-সভাপতি ও স্কুল ম্যানেজিং কমিটির সহ-সভাপতি শাকিলা আমীন, স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য সাবিনা ইয়াসমিন লাভলী প্রমুখ।

বঙ্গবন্ধু ফাইনাল খেলায় অংশগ্রহণ করে পশ্চিম মৌতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে জয়লাভ করে।

বঙ্গমাতা ফাইনালের অন্যদিকে প্রমিলা ফুটবল খেলায় অংশগ্রহন করে নামাজগড় সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম মৌতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় পশ্চিম মৌতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ গোলে জয়লাভ করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন উপজেলা শিক্ষা অফিসার ওমর ফারুক।

এমএম/

 

Comments