সেলিব্রিটি ক্রিকেট লীগে মারামারি, পরী মণি বললেন আল্লাহ বাঁচাইছে

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৩

বিশ্বকাপ ক্রিকেট উন্মাদনা দরজায় কড়া নাড়ছে। সেই উন্মাদনায় উদ্দিপনা জোগাতে আয়োজন করা হয়েছিলো সেলিব্রেটি কিক্রেট লীগ। মিরপুরের ইনডোর স্টেডিয়ামে টিভি তারকাদের অংশগ্রহণে চলছিলো খেলা। তুমুল আগ্রহ উদ্দিপনায় শুরু হলেও শেষ পর্যন্ত অপ্রীতিকর ঘটনায় শেষ হয় সিসিএল।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় পরিচালক মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের মধ্যকার দ্বিতীয় রাউন্ডের সেমিফাইনাল খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। অভিনেত্রী রাজ রিপার গায়ে হাত তোলার অভিযোগ ওঠে অভিনেতা শরিফুল রাজের বিরুদ্ধে।

খেলার মাঠে মারামারির ঘটনায় কমপক্ষে ছয়জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ ঘটনার পরেরদিন শনিবার সকালে নিজের ফেসবুক টাইমলাইনে পরী মণি লিখেছেন, ‘এই অ্যাগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাইনি সিসিএল–এ, আল্লাহ বাঁচাইছে।’

পরী মণির পোস্টে এক সাংবাদিকের ‘এরা কেমনে তারকা হয়’ মন্তব্যের উত্তরে পরী মণি লিখেন, ‘আপনারা বানান আর আমার মতো গর্দভ এগুলারে মাথায় উঠায়ে দেয়। দোষ তো আমাদেরই।’

আরেকজনের মন্তব্যের উত্তরে পরী মণি লিখেছেন, ‘আমি বুঝি না, তোমাদের সামনে মেয়েদের গায়ে হাত কেমনে দেয়! গালিগালাজ কীভাবে করে! ধইরা কানসাপট্টি ফাটায়ে কেন দিলা না!’ ।

কারো নাম না উল্লেখ্য করলেও পরী মণির বক্তব্যে সাবেক স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে ক্ষোভ ফুটে ওঠে। কেননা, রাজের বিরুদ্ধে অভিযোগ উঠেছে অভিনেত্রী রাজ রিপার গায়ে হাত তোলার।

বিনোদন অঙ্গনের তারকাদের বেশ উৎসাহ–উদ্দীপনায় ক্রিকেটীয় লড়াইয়ে দেখা গেছে। কিন্তু গ্রুপ পর্বের ম্যাচে শুক্রবার রাতে প্রথম নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলা চলাকালীন মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খেলা শুরু হয়।

মিডিয়ার সামনে কেঁদে কেঁদে ঘটনার বর্ণনা দিয়ে বিচার দাবি করেন অভিনেত্রী রাজ রিপা

ম্যাচ শেষে রাত সাড়ে ১১টায় পর আবারও উত্তেজিত হয়ে পড়ে দুই দলের সতীর্থরা, যা একটা পর্যায়ে মারামারিতে রূপ নেয়। সেখানে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও চিত্রনায়ক শরীফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ এনেছেন চিত্রনায়িকা রাজ রিপা। গণমাধ্যমের সামনে এসে কাঁদতে কাঁদতে এমন ঘটনার সুষ্ঠু তদন্ত শেষে বিচারের দাবি জানিয়েছেন তিনি।

এদিকে দুই দলের মধ্যে সৃষ্ট মারামারিতে আহত ব্যক্তিদের রাতেই ঢাকার আগারগাঁওয়ের জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহত ব্যক্তিরা হলেন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড় নায়ক জয় চৌধুরী জানান, নির্মাতা রাজ অভিনেতা মনোজ প্রামাণিককে মেরে ফেলার হুমকিও দেন! নব্বই দশকের অভিনেতা মনির খান শিমুল খেলছেন দীপঙ্কর দীপনের দলে। এই অভিনেতাও ম্যাচ পাতানোর অভিযোগ তোলেন আয়োজকদের বিরুদ্ধে। একই সঙ্গে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

তবে নির্মাতা দীপঙ্কর দীপন ও আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, এ বিষয়ে অফিশিয়াল বক্তব্য ও ব্যাখ্যা দেবেন তাঁরা। অভিনেত্রী রাজ রিপা নিজের ফেসবুক টাইমলাইনেও অভিযোগ তুলে স্টাটাস দিয়ে পুনরায় পরিচালক দীপঙ্কর দীপনের অনুরোধে ‘অনলি মি’ করার কথা জানিয়েছেন।

এদিকে মোস্তফা কামাল রাজ ও তাঁর দলের সবাই মারামারিতে জড়ানোর পরপরই মাঠ ছাড়েন। তাই এসব অভিযোগের বিষয়ে তাঁদের কারও কোনো মন্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দেশের বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লীগ’। সপ্তাহের বেশি সময় ধরে প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে শুরু হওয়া এই আয়োজনের আজ সমাপনী দিন ছিলো শনিবার। টুর্নামেন্টে মোট আটটি অংশ নেয়।

বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা এতে অংশ নেন। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। এসব দলের নেতৃত্বে ছিলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

ওই রাতেই আহতদের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়

Comments