য়ানডে বিশ্বকাপ-২০২৩

বিসিবিতে মাশরাফির পাশে তামিম-সাকিব একসঙ্গে!

প্রকাশিত: ২:৩১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২৩

শাহনূর শাহীন, সাংবাদিক ও বিশ্লেষক

ক্রিকেটের মেগা আসর আসন্ন ওয়ানডে বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা নিয়ে তুমুল জল গোলা হয়েছে। কয়েক দফা পিছিয়ে দল ঘোষণার সংবাদ সম্মেলন। শেষ মূহুতে দল ঘোষণা করা বিসিবির ওয়েবসাইট ও ফেসবুকে। দল ঘোষণার আগমুহূর্তে সাকিব-তামিমের মধ্যে ‘দ্বন্দ্বের’ গুঞ্জণ উঠে। এ নিয়েই হয়েছে এত জল গোলা কাণ্ড। বেশ বিপাকেই পড়েছেন বিসিবির নির্বাচকরা।

এই যখন অবস্থা- তখন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা মঙ্গলবার দুপুর ২টার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) যান। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তিনি বৈঠক করেন। বলা হচ্ছে মীমাংসা করার চেষ্টা করেছেন মাশরাফি। সেজন্য ডেকে নেয়া হয়েছে ক্রিকেট মাঠের সাবেক এই লিজেন্ড নেতাকে।

বিশ্বকাপে ফিরছেন মাহমুদুল্লাহ, নেই তামিম

যদিও শেষ পর্যন্ত তামিম ইকবালকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা করে বিসিবি। তবে মাশরাফির সঙ্গে একই ফ্রেমে ক্যামেরাবন্দি হন তামিম-সাকিব। ক্যামেরায় ধরা দেন হাসিমুখেই। ধারণা করা হচ্ছে দলে না থাকলেও সাকিব-তামিমের দ্বন্ধের গুঞ্জন প্রশমিত করেছেন এমপি মাশরাফি।

বিসিবিতে দেড়ঘণ্টা থাকার পর বের হন মাশরাফি। তবে এ সময় তিনি কথা বলেননি কোনো প্রসঙ্গেই। এক সাংবাদিকের প্রশ্নের জবাবে বলেছেন, ‘কে বলেছে আপনাকে’।

বেলা সাড়ে ৩টায় মাশরাফি যখন বিসিবি ত্যাগ করছিলেন তখন তার কাছে এক সাংবাদিক প্রশ্ন করেন যেখানেই সমস্যা সেখানেই কি আপনি? জবাবে ছোট করে মাশরাফি উত্তর দেন, ‘কে বলেছে আপনাকে’।

এদিকে তামিম ইকবাল দলে না থাকলেও ১৫ সদস্যের দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ঠিক কী কারণে তামিম বিশ্বকাপ দলে নেই সেটা এখনো অস্পষ্ট।

মাহমুদুল্লাহ’র বিশ্বকাপে ফেরা

/এমএম/একুশনিউজ/

Comments