মুক্তিযোদ্ধাদের অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করে: গোলাম কিবরিয়া টিপু এমপি

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৯

রুবেল সরদার, বাবুগঞ্জ: ‘বর্তমান সরকার মুক্তিযোদ্ধাবান্ধব সরকার। মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার পরিজনের ভাগ্য উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছেন। সরকার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের বাসস্থানের ব্যবস্থা করেছেন।

এদেশে মুক্তিযোদ্ধারা জীবনবাজী রেখে স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা না আনলে বাঙালিরা প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে আসীন হতে পারতেন না। তাই মুক্তিযোদ্ধাদের অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করে’।

বৃহস্পতিবার বিকাল ৫ টায় বাবুগঞ্জে রহমতপুর বিমানবন্দর সংলগ্ন মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ এর ভিত্তিপস্থর স্থাপনকালে এসব কথা বলেন বাবুগঞ্জ মুলাদি আসনের সাংসদ গোলাম কিবরিয়া টিপু।

এসময় তিনি আরো বলেন শেখ হাসিনার সরকার মুক্তিযুদ্ধের চেতনার সরকার তাই তিনি মুক্তিযোদ্ধাদের জন্য নানামুখি সুযোগ সুবিধার ব্যবস্থা করে যাচ্ছেন এবং এর ধারা অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মুকিতুর রহমান কিসলু, সাধারণ সম্পাদক বাবুল আকন, উপজেলা প্রকৌশলী মাহামুদ আল ফারুক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহামুল হাসিব, বাবুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দিবাকর চন্দ্র দাস, ওসি তদন্ত আঃ রহমান, বিমানবন্দর থানার সেকেন্ড অফিসার অরবিন্দ বিশ্বাস, জাপা উপজেলা যুগ্ম সম্পাদক সেলিম হোসেন স্বপন।

অপরদিকে বিকাল ৪ টায় জাপা উপজেলা কার্যালয়ে এক যোগদান ও আলোচনা সভার আয়োজন করা হয় এতে উপজেলার মাধবপাশা ইউনিয়নের অর্ধশতাধীক মহিলা নেত্রী গোলাম কিবরিয়া টিপু এমপির হাতে ফুলের তোরা দিয়ে জাতীয় মহিলা পার্টিতে যোগদান করেন।

/আরএ

Comments