কালিগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি সফু, সম্পাদক বাচ্চু

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৯

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শনিবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি নিয়াজ কাওছার তুহিন, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, সিনিয়র সদস্য কাজী মোফাফ্ফাখারুল ইসলাম নীলু, জি এম ছামছুর রহমান, শেখ লুৎফর রহমান, শেখ শামিম উর রহমান, মনিরুজ্জামান মহাসিন, জি এম আব্দুল বারী, ডা. কেরামত আলী, টি এম আব্দুল জব্বার, এস এম ফজলুর রহমান, গাজী জাহাঙ্গীর কবীর, মীরাবসু সরকার, শেখ আব্দুল করিম মামুন হাসান, হাফেজ আব্দুল গফুর, আমিনুর রহমান, মাষ্টার রফিকুল ইসলাম, ডা. অসিত কুমার অধিকারী, এস এম গোলাম ফারুক, জি এম গোলাম রব্বানী, শেখ মনিরুজ্জামান মনি, রবিউল ইসলাম, শেখ রবিউল ইসলাম ও মো: ইমরান আলী প্রমুখ।

সভায় প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান কাজী মোফাখ্খারুল ইসলাম নীলু’র প্রস্তাবনায় উপস্থিত সকলের সম্মতিক্রমে ২০২০ ও ২০২১ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে শেখ সাইফুল বারী সফু কে সভাপতি, সুকুমার দাশ বাচ্চু সাধারন সম্পাদক ও এম হাফিজুর রহমান শিমুলকে সাংগঠনিক সম্পাদক করে কার্য-নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

/আইকে

Comments