আপনাদের হক মিটিয়ে ঈমানের সাথে মরতে চাই : মতিয়া চৌধুরী

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২৩

সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আপনারা যতক্ষণ মনের মাঝে রাখবেন ততক্ষণ আমি আছি। আপনাদের হক পাই পাই করে মিটাতে চাই। জনগণের হক মিটিয়ে ঈমানের সাথে মরতে চাই।

আপনাদের ভোটে নির্বাচিত হওয়ায় সরকার থেকে যা পাই, তা প্রকাশ্যে সুষমভাবে বন্টন করে দিতে এবং মনের টানে বার বার আপনাদের বিরক্ত করতে আসি।

বুধার (২৭ সেপ্টেম্বর) নিজ নির্বাচনী এলাকায় (শেরপুর-২, নকলা-নালিতাবাড়ী) বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের উন্নয়ন ও সংস্কারের লক্ষ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তার সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মুহাম্মদ বুরহান উদ্দিন এসময় উপস্থিত ছিলেন।

তথ্য মতে, এদিন উপজেলার ৪৮৪টি মসজিদ ও ৯১টি কবরস্থান ও ৩৫টি মন্দিরে দশ হাজার টাকার চেক বিতরণ করেন মতিয়া চৌধুরী। এছাড়া উপজেলার ২০টি দাখিল মাদ্রাসার প্রতিটির জন্য ৩০ হাজার টাকা এবং উপজেলা চারটি সংস্থার জন্য টিআর কর্মসূচির দ্বিতীয় কিস্তির ২ লাখ ২ হাজার ৩৩৪ টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি শফিকুল ইসলাম দুলাল, বাবু ইন্দ্রজিৎ ধর সুভাষ, শওকত হোসেন খাঁন মুকুল, আব্দুস সালাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, খলিলুর রহমান, আনিসুর রহমান সুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, নকলা থানার ওসি রিয়াদ মামুদ ও উপজেলার মসজিদ, মন্দির, কবরস্থানসহ ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের সভাপতি, সম্পাদক ও সুপারগন উপস্থিত ছিলেন।

/বি.আর/একুশনিউজ/

Comments