জামালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত, আহত ৩

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, মে ২, ২০১৯

মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। শিরিন(৪২) ও রিনা (২২) নামে দুই অটোবাইক যাত্রী আহত হয়।

আহতরা ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। নিহত সাইফুল ইসলাম ইসলামপুরের বোয়ালমারী গ্রামের মৃত রিয়াজুল ইসলামের ছেলে।

সড়ক দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকাল ৪টায় মেলান্দহ- ইসলামপুর সড়কের দুরমুঠ ফুলতলা এলাকায়। মেলান্দহ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিক্সা ও ইজিবাইক জব্ধ করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, জামালপুর শহর থেকে যাত্রী নিয়ে একটি অটোবাইক ইসলামপুর যাচ্ছিল। মেলান্দহ-ইসলামপুর সড়কের দুরমুঠের ফুলতলা এলাকায় পিছন থেকে আসা দ্রুতগামী সিএনজি চালিত অটোরিক্সা ধাক্কা দিলে অটোবাইক যাত্রী সাইফুল ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। মেলান্দহ থানার ওসি(তদন্ত) আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপর এক সড়ক দূর্ঘটনায় জামালপুরের মাদারগঞ্জে বাস চাপায় স্বপ্না (২৭) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। সড়ক দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টায় শ্যামগঞ্জ কালিবাড়ী-মাদারগঞ্জ সড়কের গুনারিতলার মুসলিমাবাদ এলাকায়।

নিহত স্বপ্না গুনারীতলার মুসলিমাবাদের শিপন আকন্দের স্ত্রী। মাদারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাস চালক পালিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, ঢাকা থেকে মাদারগঞ্জগামী রাজিব পরিবহন গুনারিতলার মুসলিমাবাদ এলাকা অতিক্রম করার চাপা দিলে পথচারী স্বপ্না বেগম ঘটনাস্থলেই মারা যায়। মাদারগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপর দূর্ঘটনায় জামালপুরের দেওয়ানগঞ্জে ট্রাক চাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত এবং একজন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই ফরহাদ আলী জানান, রাত সাড়ে ৮টায় বকশীগঞ্জ-তারাটিয়া সড়কের ভাত খওয়া এলাকায় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় মোটর সাইকেল আরোহী বস্ত্র ব্যবসায়ী সামিউল হক (৩০) ঘটনাস্থলেই মারা যান। আহত হন মোটর সাইকেলে থাকা জাহাঙ্গীর আলম (২৫)। নিহত সামিউল হক দেওয়ানগঞ্জের চর মাদার গ্রামের গোলাপ হোসেনের পুত্র।

আহত জাহাঙ্গীর এই গ্রামের মৃত সামছুল হকের পুত্র। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক পালিয়েছে। পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করেছে।

/আরএ

Comments