মহেশপুরে ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২৩

আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার গুড়দাহ বাজার থেকে ৪০৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মাসুম মোড়ল ও ইমরান নাজির নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে সীমান্তবর্তী গুড়দহ বাজার থেকে তাদের আটক করা হয়। আটকৃত মাসুম মোড়ল (৩৫) যশোর কতোয়ালী থাকার বসুন্দিয়া গ্রামের আব্দুল মালেক মোড়লের ছেলে। অন্যদিকে ইমরান নাজির (২৪) যশোরের শার্শ উপজেলার পশ্চিমকোটা গ্রামের তাইজেল গাজীর ছেলে।

সোমবার দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপার আজিম-উল-আহসান এক প্রেস ব্রিফিংয়ে জানান, সোমবার মহেশপুরের গুড়দাহ বাজারে দত্তনগর পুলিশ ক্যাম্পের এসআই আশিষ দাসের নেতৃত্বে একদল পুলিশ চেকপোষ্ট বসিয়ে যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা করছিল।

এ সময় সন্দেহভাজন একটি মাইক্রোবাস গতিরোধ করে তল্লাশী করে ৩টি বস্তার ভেতর থেকে ১৫ লাখ টাকা মুল্যের ৪০৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। গাড়িসহ যার আনুমানিক মূল্য ২১ লাখ ২৫ হাজার টাকা।

আটককৃত আসামীদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ের সময় ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) রাজু আহমেদ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ও ডিবি ওসি শাহীন উদ্দিন উপস্থিত ছিলেন।

দত্তনগর পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা এসআই আশিষ দাস জানান, গাড়ির ড্রাইভার মাসুম মোড়ল একজন পেশাদার মাদক পাচারকারী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Comments