এক মাদক ব্যবসায়ীদের গুলিতে আরেক মাদক ব্যবসায়ী জখম

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৩

বিল্লাল হোসেন, যশোর প্রতিনিধি : যশোরের চৌগাছায় মাদক ব্যবসায়ীদের গুলিত খোকন হোসেন (৪৭) নামে আরেক মাদক ব্যবসায়ী জখম হয়েছে। মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জের ধরে তাকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়।

বুধবার গভীর রাতে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত খোকন দৌলতপুর গ্রামের ইসহাক আলীর ছেলে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।।

গুলিবিদ্ধ খোকনের ভাগ্নে রাজু জানান, ঘটনার রাতে তার মামা খোকন হোসেন নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। এসময় দৌলতপুর ইন্ডিয়াপাড়ার মাদক ব্যবসায়ী সানোয়ার ও দৌলতপুর গ্রামের (বাংলাদেশ) কাশেম ঘরের জানালা দিয়ে তাকে (খোকন) লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি করে।

এ সময় একটি গুলি তার হাতে লাগে। আরেকটি গুলি তার পেট ভেদ করে বেরিয়ে গেছে। গুলির বিকট শব্দে পরিবার ও আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসার আগেই তারা পালিয়ে যায়।

পরে আহত খোকনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় রেফার্ড করেন।

বর্তমানে খোকন ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এক প্রশ্নে রাজু জানান, হামলাকারীদের নাম তার মামা খোকন নিজেই তাকে জানিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, খোকন হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা নিয়ে স্থানীয় অপর মাদক ব্যবসায়ীদের সাথে তার দ্বন্দ্ব চলে আসছিলো।

অবৈধ ব্যবসায়ে একক আধিপত্য বিস্তার করার জন্য সানোয়ার ও কাশেম পরিকল্পিতভাবে খোকনকে গুলি করে হত্যার চেষ্টা করেছে।

দৌলতপুর গ্রাম ভারত সন্নিকটে হওয়ায় সেখানে মাদক ব্যবসা জমজমাটভাবে চলে। এই বিষয়ে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানিয়েছেন, মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে খোকন হোসেন গুলিবিদ্ধ হয়েছে বলে প্রাথমিক তথ্য মিলেছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

Comments