ঠাকুরগাঁওয়ে গার্ল গাইডসের উদ্দ্যোগে বিশ্ব চিন্তা দিবস পালন

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০১৯
গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: বাংলাদেশ গার্ল গাইডস্ ঠাকুরগাঁও জেলা ও উপজেলা শাখা এসোসিয়েশনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
২২ ফ্রেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ টায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন হতে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।
বিশ্ব চিন্তা দিবস পালন উপলক্ষে বিশ্ব গার্ল গাইডস্ ও গার্ল স্কাউটস সংস্থার প্রতিষ্ঠাতা লর্ড বেডেন পাওয়েল ও বিশ্ব চীফ গাইড লেডী  ওলেভ বেডেন পাওয়েল-এর যুগ্ম জন্ম দিবস ২২ ফেব্রুয়ারি। বিশ্বব্যাপী গাইড সদস্যবৃন্দ তাঁদের জন্ম দিবসকে স্মরণীয় করে রাখার জন্য বিশ্ব সংস্থার সদস্য দেশ সমূহসহ ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চবিদ্যালয়়ে বর্ণিল সাজে এ দিবসটি পালিত হয়।
ঠাকুরগাঁও জেলার গার্ল গাইডস্ এসোসিয়েশনের কমিশনার,রহিমা চৌধুরীর সভাপতিত্বে বিশ্ব চিন্তা দিবসের আলোচনায় বক্তব্য রাখেন, অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক, সালেহা খাতুন, এসোসিয়েশনের সদস্য প্রীতি গাংগুলী প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন  গাল গাইডস্ এর সকল সদস্যবৃন্দ।
বিআইজে/

Comments