গোবিন্দগঞ্জে অধ্যক্ষ আবুল কালাম আজাদের গণসংযোগ

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২৩

রেজুয়ান খান রিকন, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ইউনিয়নে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র ও নৌকায় ভোট চেয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবসমাজের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত, উচ্চাসনে অধিষ্ঠিত। তিনি তার নিখাদ দেশপ্রেম দিয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ নিম্নআয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আগামীতে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে, দেশকে দূর্ণীতির আখড়া বানিয়েছে, লুটপাট করেছে, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করেছে এই দেশের জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। সামরিক বুটের তলায় গণতন্ত্রকে পিষ্ট করে ক্ষমতা দখলকারী এই সাম্প্রদায়িক অপশক্তিকে আগামী নির্বাচনেও এই দেশের আপামর জনতা ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন শেখের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মানজেদুর রহমান লাবলুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহিমাগঞ্জ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মুনসুর রহমান, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজাওনুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি প্যানেল চেয়ারম্যান মজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আইনজীবী সহকারী আতিকুর রহমান, উপজেলা তাঁতী লীগের সভাপতি ড. আব্দুল মোমিন শেখ রুবেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Comments