সাতক্ষীরায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মেহেদীর মটরসাইকেল শোভাযাত্রা ও পূজামণ্ডপ পরিদর্শন

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮

রেদওয়ানুল ফেরদৌস রনি, সাতক্ষীরা: সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদী মোটরসাইকেল শোভাযাত্রার মধ্য দিয়ে কালিগঞ্জ ও শ্যামনগরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল থেকে কয়েক শত মটর সাইকেলে নেতা-কর্মীরা উপজেলা পিরোজপুর মোড় থেকে বের হয়ে গভীর রাত পর্যন্ত কালিগঞ্জ ও শ্যমনগরের প্রতিটি পূজামন্ডপ পরিদর্শন করেন।

এসব মণ্ডপে বক্তব্য প্রদানকালে সাঈদ মেহেদী বলেন, অসাম্প্রদায়িক চেতনা নিয়েই এই বাংলাদেশ স্বাধীন হয়েছিলো। আর সেই আদর্শ নিয়েই জননেত্রী শেখ হাসিনার সরকার দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। আর এই চেতনার বাস্তাবায়নে নৌকায় ভোট দিতে হবে।

তিনি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান এবং আগামীতে নৌকাকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোজাহার হোসেন কান্টু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল মামুন সরদার, রতনপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম উপজেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হক সাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাহিত্য চৌধুরি, উপজেলা তথ্য প্রযুক্তি লীগের সভাপতি মাসুদ পারভেজ প্রমূখ।

/আরএ

Comments