খুলনায় যুবলীগের মৃনাল কান্তি জোয়াদ্দারের গণসংযোগ

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২৩

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৫ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী মৃনাল কান্তি জোয়াদ্দার ব্যস্ত সময় কাটাচ্ছেন গণসংযোগে। ডুমুরিয়া-ফুলতলার বাসিন্দাদের সাথে নিয়মিতই করছেন বৈঠক, রাখছেন যোগাযোগ।

গত (৭ ও ৮ অক্টোবর) ভান্ডারপাড়া, সাহস, শরাফপুর ও রংপুর ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে গণসংযোগ ও অতি বৃষ্টিতে পানিবন্দী মানুষদের খোঁজখবর নেন তিনি। এ সময় তিনি মানুষের বাড়ি বাড়ি যান এবং স্থানীয় বক্তব্য শোনেন।

বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তার সঙ্গে দেখা যায় ডুমুরিয়া উপজেলা যুবলীগ এর যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট আশরাফুল আলম রাজু, উপজেলা যুবলীগ নেতা রাজিউল বারী সৈকত, আবু দাউদ মোড়ল, সোলায়মান মির্জা, রংপর ইউনিয়ন যুবলীগের আহবায়ক প্রসূন বিশ্বাস পম্পি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মাসুদ রানাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের।

এছাড়াও বিভিন্ন সময় আওয়ামী লীগ নেতা হায়দার আলী, ইউপি সদস্য শেখ মহসিন, শহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা মাহবুবুল খালিদ, সৌভিক বসু শুভ, যুবলীগ নেতা শেখ আসাদুজ্জামান মিন্টু, বিপুল মন্ডল, অনুনয় বিশ্বাস, শেখ ফজলুল হক লাভলু, হাবিবুর রহমান, কিশোর মন্ডল, সদর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মেফতাফিজুল হক সাগর, নুরুজ্জামান, ইমরান হোসেন বাবু, তরিকুল ইসলাম মৃনাল কান্তির সঙ্গে গণসংযোগে যোদ দেন।

Comments