বরিশাল-০২ আসনে হাতপাখা প্রার্থীর নির্বাচনী দৌড়ঝাঁপ

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮

একুশ নিউজ, বরিশাল প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় বরিশাল-০২ আসনেও চলছে প্রার্থীদের নির্বাচনী দৌড়ঝাঁপ।

অন্যান্য জায়গায় আওয়ামীলীগ বিএনপির প্রচারণার মাঠ সরগম থাকলেও এখানকার চিত্র ভিন্ন। এখানে অন্যান্য প্রার্থীদের ন্যায় সমানতালে চলছে চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী আন্দোলনের হাতপাাখা প্রার্থীর নির্বাচনী দৌড়ঝাঁপ।

সরেজমিনে দেখা যায় ইসলামী আন্দোলন বাংলাদেশের চরমোনাই মনোনীত প্রার্থী ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি আলহাজ্জ মাও. নেছার উদ্দীনের সমর্থনে বিভিন্ন ইউনিয়নে নিয়মিত প্রার্থীর গণ সংযোগ অব্যহত রয়েছে।

গতকাল বৃহস্পতিবার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতির ধারাবাহিকতায় বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) নির্বাচনী এলাকায় মাওলানা নেছার উদ্দিনের সমর্থনে উজিরপুরের বড়াকোটা ও ওটরা ইউনিয়নে পৃথক দুটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গুটিয়া বাজারে গনসংযোগ

সংগঠনের বড়াকোটা ইউনিয়ন সভাপতি আলহাজ্ব মাওলানা আব্দুল মজিদ ও ওটরা ইউনিয়ন সভাপতি মাওলানা শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি হোসাইন মোহাম্মদ কাওছার বাঙ্গালী।

গ্রামবাসী নিয়ে উঠান বৈঠক

বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ উজিরপুর উপজেলা সভাপতি মাওলানা মোঃ রিয়াজুল ইসলাম শরীফ, সেক্রেটারী মাওলানা আব্দুল হক, জাতীয় শিক্ষক ফোরামের উপজেলা দপ্তর সম্পাদক মুফতি শফিকুল ইসলাম তুহিন, ইসলামী যুব আন্দোলনের উপজেলা সভাপতি মুফতি আব্দুল আজিজ, সহ-সভাপতি মাওলানা মহাসিন শিকদার, সাধারণ সম্পাদক মোঃ রাসেল, ইসলামী শ্রমিক আন্দোলনের উপজেলা সভাপতি ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম সরদার, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা সাধারণ সম্পাদক মোঃ আল আমিন প্রমুখ। মতবিনিময় সভা শেষে বড়াকোটা ইউনিয়নের ডাবেরকুল বাজার এবং ওটরা ইউনিয়নের ভবানীপুর বাজারে গনসংযোগ করা হয়।

ধামুড়া বাজারে গণসংযোগ

এর আগে ধারাবাহিকভাবে এই নেতার সমর্থনে হাতপাখা সমর্থকদের নিয়ে ডাবেরকুল বাজার, বরাকোটা ইউনিয়ন, ধামুরা বাজার, শোলক, হারতা, সাতলা ইউনিয়ন সহ নিজ গ্রাম এবং গুঠিয়া বাজার ও ইউনিয়নে গণসংযোগ করেছেন।

এ ব্যাপারে তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন; এ দেশের মানুষ বিগত সালের কোন মার্কাকে আর ক্ষমতায় দেখতে চায় না এখন তারা নতুন কিছু চায়। তারা এখন শান্তি চায়। আর আমরা সে শান্তির পথেই সকলকে আহ্বান জানাচ্ছি এবং তাতে মানুষ ব্যাপকহারে সাড়া দিচ্ছে। এই ধারা বজায় থাকবে আগামী নির্বাচনে এমনটি তিনি আশা করেন।

/আরএ

Comments