‘ষড়যন্ত্রের পথে বিএনপি’

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, জুন ৪, ২০১৮
নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগকে রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে বিএনপি অগণতান্ত্রিক উপায়ে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে। তিনি বলেন, রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে যেমন স্বাধীনতা বিরোধী শক্তি বঙ্গবন্ধুকে হত্যার পথ বেছে নিয়েছিল তেমনি তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধেও একই ধরনের চক্রান্তে লিপ্ত হয়েছে।
আজ সোমবার সকালে রাজধানীর শিল্পকলা একাডেমীর মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে আয়োজিত ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচার’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
বিএনপি নেতা রিজভী আহমেদের সরকারের চলমান মাদক বিরোধী অভিযান সম্পর্কে করা মন্তব্যের জবাবে বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরাম যুব লীগের নেতা ছিলেন ১৪ বছর। আওয়ামী লীগের নেতা ছিলেন। কিন্তু রিজভীর বক্তব্য শুনে মনে হচ্ছে- মায়ের চেয়ে মাসির দরদ বেশী।
তিনি বলেন, যারা জীবন্ত মানুষকে পেট্রোল দিয়ে পুড়িয়ে মেরে উন্মাদের মত উল্লাস করে তারাই আজ মানবাধিকার নিয়ে বক্তব্য রাখছে। আমরা দেখেছি পেট্রোল বোমায় মানুষ পুড়িয়ে মেরে রিজভী-ফখরুলরা কেমন উন্মাদের হাসি হেসেছেন। আজ তাদের মুখে মানবাধিকারের বুলি শোভা পায় না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার যুব সমাজকে বাঁচাতে যখন মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে শুরু করেছে তখনই স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি তাদের পক্ষ হয়ে মায়াকান্না করছে। দেশের তরুণ সমাজকে রক্ষা করার জন্য সরকারের চলমান মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
#একুশনিউজ/এএইচ

Comments