শ্রীমঙ্গলে এক রাতে ১০ দোকানে চুরি

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, মে ২৭, ২০১৯

নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় এক রাতে ১০ দোকানে চুরির ঘটনা ঘটছে বলে জানা গেছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে কামাল হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ মে) ভোরে এসব চুরির ঘটনা ঘটে।

ব্যবসায়ীরা জানান, ভোরে শ্রীমঙ্গল শহরের এহসান মার্কেটের জনপ্রিয় এন্টারপ্রাইজ, নারায়ন পালের দোকান, সামাদ স্টোর, কালিঘাট সড়কের আকিঞ্চন ফার্মেসি, আরকে ট্রেডার্স, রামনগর মনিপুরী পাড়ায় বিল্লাল ভ্যারাইটিজ স্টোর, হেমালিনী মনিপুরী হ্যান্ডি ক্রাফটস, মা মনিপুরী শাড়ি ঘর, বর্ণা মণিপুরী হ্যান্ডি ক্রাফটস, রাহাত মনিপুরী হ্যান্ডি ক্রাফটসে এ চুরির ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রায় প্রত্যেকটি দোকানে তালা ভেঙে ও সাটার খুলে দোকানের ক্যাশ বাক্সে রাখা টাকা ও মালামাল কে বা কারা নিয়ে গেছে।

রামনগরের মনিপুরী পাড়ার হেমালিনী মনিপুরী হ্যান্ডি ক্রাফটসের মালিক বলেন, সকালে ঘুম থেকে উঠে তিনি দেখতে পান দোকানের তালা ভাঙা ও সাটার খোলা এবং ক্যাশ বাক্স ভেঙে নগদ টাকা নিয়ে গেছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালেক বলেন, কালিঘাট সড়কের একটি দোকানের চুরির ঘটনায় আমরা সন্দেহভাজন একজনকে আটক করেছি। অন্যান্যদের আটকের চেষ্টা চলছে। তবে এতোগুলো দোকানে চুরির ঘটনা ঘটেনি।

এমএম/

Comments