রানী এলিজাবেথের সঙ্গে ১০ দলের অধিনায়ক

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৯

ডেস্ক: ভিন্ন আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠল ক্রিকেট বিশ্বকাপের। ব্রিটেনের মধ্য লন্ডনের ওয়েস্টমিনিস্টার শহর ও বাকিংহাম প্রাসাদের মধ্যের সড়ক দ্য মলে স্থানীয় সময় বুধবার রাত ১০টায় বিশ্বকাপের জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা ওঠে।

এর আগে, বিশ্বকাপের ১২তম আসরে অংশ নেয়া ১০টি দলের প্রতিনিধিত্ব করা অধিনায়কদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন রানী এলিজাবেথ। পৃথিবীর বৃহত্তম রাজকীয় রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেসে ব্রিটেনের রানীর সঙ্গে সাক্ষাৎ করেন বিশ্বকাপে অংশ নেয়া ১০টি দলের অধিনায়ক।

৩০ মে বৃহস্পতিবার থেকে শুরু হবে বিশ্বকাপের ১২তম আসর। উদ্বোধনী দিনে স্বাগতিক ইংল্যান্ডের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। এবারের বিশ্বকাপে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত, পাকিস্তান, বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, ওয়স্ট ইন্ডিজ, শ্রীলংকা ও আফগানিস্তান এই ১০টি দেশ অংশ নিচ্ছে।

আর এ ১০টি দলের প্রতিনিধিত্ব করছেন- ইংল্যান্ড (ইয়ন মর্গান) বাংলাদেশ (মাশরাফি বিন মুর্তজা) দক্ষিণ আফ্রিকা (ফাফ ডু প্লেসিস) নিউজিল্যান্ড (কেন উইলিয়ামসন) অস্ট্রেলিয়া (অ্যারন ফিঞ্চ) ভারত (বিরাট কোহলি) পাকিস্তান (সরফরাজ আহমেদ) ওয়েস্ট ইন্ডিজ (জেসন হোল্ডার) শ্রীলংকা (দিমুথ করুনারত্নে) আফগানিস্তান (গুলবাদিন নায়েব)।

এমএম/

Comments