ভারতীয় সিরিয়ালে মশগুল গৃহবধু, ৪ ঘর পুড়ে ছাই

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৮

একুশনিউজ২৪: চুলায় রান্না বসিয়ে ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার সিরিয়ালে ব্যাস্ত ছিলো গৃহবধু। তারই খেসারত দিতে হয়েছে দুটি পরিবারকে। সিরিয়ালে এতটাই মশগুল ছিলেন ওই গৃহবধু রান্নার কথা ভুলে যাওয়ায় পাতিল পুড়ে ছড়িয়ে পড়া আগুনে দুই পরিবারের চারটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ফরিদুপুরের সদরপুর উপজেলার চরবিষ্ণপুর ইউনিয়নের হামার বাড়ি গ্রামে এই ভয়বাহ ঘটনা ঘটে।

হামারবাড়ি গ্রামের মোতালেব ওরফে মতলেব ও তার বোন বছিরোন বেগমের বসত ঘরসহ দুই পরিবারের ৪টি টিনের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়রা জানিয়েছেন, এতে কয়েক লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। দুই পরিবারের লোকজনই এখন খোলা আকাশের নিচে জীবনযাপন করছে বলে জানায় এলাবাসী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোতালেবের পুত্রবধূ বেলা ৩টায় চুলায় রান্না বসিয়ে স্টার জলসার সিরিয়াল দেখতে যান। কিন্তু তিনি সিরিয়ালে এতটাই মশগুল ছিলেন যে চুলায় রান্না বসানোর কথা ভুলে যান। এতে প্রথমে পাতিল পুড়ে আগুন ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজনের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে দুই পরিবারের চারটি ঘর পুড়ে ছাই।

/এমএম

Comments