বিদেশি মদসহ সুনামগঞ্জে সাড়ে ছয় লাখ টাকার ভারতীয় মামলামাল জব্দ

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, জুন ৪, ২০১৯

সিলেট: ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) বাংলাদেশ সুনামগঞ্জে একাধিক অভিযান চালিয়ে বিদেশি মদ সহ প্রায় সাড়ে ছয় লাখ টাকার ভারতীয় মালামাল জব্দ করেছে।

মঙ্গলবার বিজিবি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার সুত্র জানায়, জেলার তাহিরপুর উপজেলার বারেকটিলা এলাকা থেকে মঙ্গলবার বিকেলে ব্যাটালিযনের চাঁনপুর বিওপির বিজিবির টহল দল ১ লাখ ২৬ হাজার শলাকা অতিরিক্ত নিকোটিন যুক্ত ভারতীয় নাসির বিড়ি জব্দ করেছে।

একই উপজেলার লাউড়েরগড় বিওপির বিজিবির টহল টদল সীমান্তনদী জাদুকাঁটা থেকে ৯০ ঘনফুট পাথর সহ তিনটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করেছে।

পার্শ্ববর্তী মধ্যনগর থানার মাটিরাবন বিওপির বিজিবির টহল দল একই দিন সীমান্তের আমথেল এলাকা থেকে বিনা শুল্কে ভারত থেকে নিয়ে আসা তিনটি গরু জব্দ করেছে।

জেলার দোয়রাবাজারের বাগান বাড়ি বিওপির বিজিবির টহল দল সোমবার রাতে গাছছড়া থেকে দুটি ভারতীয় চোরাই গরু জব্দ করেছে। বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি বিওপির বিজিবির দল একই রাতে সীমান্তবর্তী শিলডুয়ার এলাকা থেকে ৩০ বোতল বিদেশি মদ জব্দ করেছে।

মঙ্গলবার সন্ধায় ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মাকসুদুল আলম জানান, জব্দকৃত বিড়ি মাদক সহ অন্যান্য ভারতীয় মালামালের মুল্য প্রায় ৬ রাখ ৩৯ হাজার ২০০ টাকা। তিনি আরো বলেন, এসব চোরাচালানের সাথে জড়িত চোরাকারবারীদের ব্যাপারে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এমএম/

Comments