মুক্তাগাছায় বন্ধু সাংস্কৃতিক পরিষদের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, জুন ৪, ২০১৯

আশরাফুল ফরাজী, মুক্তাগাছা প্রতিনিধি:  মুক্তাগাছায় বন্ধু সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে গরিব ও হত-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার উপজেলার ৩নং তারাটি ইউনিয়নের খামারের বাজারস্থ শশা ইজারা গ্রামের অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মুক্তাগাছা বন্ধু সাংস্কৃতিক পরিষদের সভাপতি হুমায়ুন মোর্শেদ দস্তগীর’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরারচর সৌদামিনী সুরবালা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল জব্বার।

বিশেষ অতিথি ও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আশুগঞ্জ সার কারখানা কলেজের শিক্ষক মো: আনোয়ার হোসেন, কাউনিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আশরাফুল আলম, লক্ষী রানী ঘোষ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক এবং বন্ধু সাংস্কৃতিক পরিষদের সদস্য এ এস নাফিস প্রমুখ।

বন্ধু সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক ফেরদৌস তাজের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বন্ধু সাংস্কৃতিক পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, রিফাত হাসান সাজ্জাদ, নাদিম আহমেদ, আলম হোসেন, শারমিন আক্তার, মজিদা বেগম ও মর্জিনা খাতুন।

উল্লেখ্য উপজেলার খামারের বাজার, আধপাখিয়া, বন্দগোয়ালিয়া এলাকার হত-দরিদ্র মানুষের মাঝে সেমাই, চিনি, নুডলস, সাবান, দুধ ও শাড়ী বিতরণ কর্মসূচীর অংশ হিসাবে এই দিন খামারের বাজার এলাকায় ৪০ জন হত- দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এমএম/

Comments