বালিয়াকান্দিতে ৪৭ তম জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮

অনিক সিকদার, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি: ‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি-টেকশই উন্নয়ন নিশ্চিত করি’ এই শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ীজেলার বালিয়াকান্দিতে ৪৭ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

রোববার সকালে উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ী বৃন্দের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে জাতীয় পতাকা ও সমবায়ী পতাকা উত্তোলন করা হয়।

এর পর উপজেলা পরিষদ চত্তর থেকে একটি একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বালিয়াকান্দি কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোঃ আব্দুল মালেক খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ মানিক, উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল আলিম।

সমবায়ীদের মধ্যে নারুয়া বনলতা সঞ্চয় ও ঋৃনদান সমবায় সমিতি লিঃ সভাপতি মোঃ জনাব আলী, ঘোষখালী পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আব্দুল খালেক, মৌকুড়ী মহিলা সমবায় সমিতির সভানেত্রী রুনা বেগম প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের সমবায় সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ৬ জন শ্রেষ্ঠ সমবায়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

/আরএ

Comments