টাঙ্গাইল-৭ মির্জাপুুর আসনে নৌকার মাঝি একাব্বর হোসেন এমপি

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮

তুষার সান্যাল,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি একাব্বর হোসেন।

আজ রোববার সকাল ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচনের জন্য মনোনীত প্রার্থীদের চিঠি দেওয়া শুরু করে দলটি।

এসময় টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের নৌকার পক্ষে চিঠি পেয়েছেন বর্তমান এমপি, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর
মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন এমপি।

রোববার সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

তিন তিন বারের এমপি মোঃ একাব্বর হোসেন দলীয় মনোনয়ন পাওয়ায় তাকে মির্জাপুরের নানা শ্রেণির মানুষ অভিনন্দন জানিয়েছেন।

টাঙ্গাইল- ০৭ (মির্জাপুর) আসনে আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন দলীয় মনোনয়নের চিঠির পেয়েছে জানিয়ে বিষয়টি নিশ্চত করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন।

এদিকে দলীয় মনোনয়ন পাওয়ার প্রেক্ষিতে সহকারী রিটার্নিং অফিসার ও মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক এর কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন আবু রায়হান সিদ্দিকী, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী আবুল হোসেন, উয়ার্শী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহেল শাফি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল কাদের লাবন প্রমুখ।

/আরএ

Comments