বালিয়াকান্দিতে মাদরাসার ছাত্রীকে ধর্ষনের অভিযোগ -ধর্ষক গ্রেফতার

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮

অনিক সিকদার,বালিয়াকান্দি, রাজবাড়ী: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নে মাদরাসার ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ধর্ষক সোহরাব মন্ডল (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার দুপুরে তাকে বহপুর বাজার থেকে গ্রেফতার করা হয়। সে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বংকুর গ্রামের মোসলেম ওরফে মেছো মন্ডলের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানাযায়, মাদরাসার ছাত্রী মাদরাসায় যাওয়া আসার পথে সোহরাব মন্ডল বিভিন্ন সময় তাকে বিবাহের কথা বলে ফুসলাইতো এবং কু- প্রস্তাব দিত। এতে ঐ মাদরাসার ছাত্রী তার প্রস্তাবে রাজি না হওয়ায় এতে সোহরাব মন্ডল ক্ষিপ্ত হয়।

গত ২৫ অক্টোবর বেলা ১২ টার সময় ঐ ছাত্রী মাদরাসা থেকে বাড়ী আসার পথে ইসলামপুর ইউনিয়নের শহীদনগর গ্রামস্থ কালী মন্দির নিকট আসলে ধর্ষক সহ অজ্ঞাতনামা দ ব্যাক্তির সহযোগীতায় জোড়পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একটি মাইক্রোবাসে করে অপহরন করে মানিকগঞ্জ জেলার অজ্ঞাতনামা ব্যক্তির বাড়ীতে নিয়েগিয়ে আটক করে রাখে। এরপর তাকে ধর্ষক তাকে জোড় পূর্বক একাধিকবার ধর্ষন করে।

২ নভেম্বর শুক্রবার ঐ ছাত্রী মানিকগঞ্জের উক্তবাড়ী হইতে কৌশলে তার বড় বোনের সহায়তায় বাড়ীতে আসে। এঘটনায় ছাত্রীর ভাই শনিবার সকালে বালিয়াকান্দি থানায় ধর্ষক সোহরাবের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলা নং ২। তাং ০৩-১১-১৮।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা ধর্ষক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাত্রী ধর্ষনের ঘটনায় একটি মামলা দায়েরের পর গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে এসআই হিরণ,এসআই অংকুর ভট্টাচার্য সঙ্গীয় ফোর্স বহরপুর বাজার থেকে ধর্ষক সোহরাব মন্ডলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ধর্ষককে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়।

/আরএ

Comments