নদী ভাঙ্গন রোধে দ্রুত পদক্ষেপ নেয়া হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, জুন ২১, ২০১৯

নাঈমুর রহমান শান্ত, ঝালকাঠি প্রতিনিধি: পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল জাহিদ ফারুক শামীম ঝালকাঠির বিভিন্ন স্থানের নদী ভাঙ্গন কবলিত এলাকা পরির্দশন করেছেন।পরির্দশন শেষে শুক্রবার বিকেলে ঝালকাঠির সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলালীগের যুগ্ম-আহবায়ক শারমিন মৌসুমী কেকা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগনেতা সৈয়দ হাদিসুর রহমান মিলনের আয়োজনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল জাহিদ ফারুক শামীম বলেন, এই বর্ষা মৌসুমে যে সকল এলাকায় নদী ভাঙ্গন তীব্র আকারে দেখা দিয়েছে ওই সকল এলাকা রক্ষায় দ্রুত ব্যবস্থা নেয়া হবে। শিক্ষা প্রতিষ্ঠানগুলো নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষার জন্যও প্রকল্প হাতে নেয়া হবে।’

জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলালীগের যুগ্ম-আহবায়ক শারমিন মৌসুমী কেকার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রেজাউল করিম জাকির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগনেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন, সাবেক সাধারণ সম্পাদক যুবলীগনেতা জামাল হোসেন মিঠুসহ দলীয় নেতৃবৃন্দ ।

এমএম/

Comments