তালুকদার আব্দুল খালেকের নগর পিতার দায়িত্বভার গ্রহণ

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) এর নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ উপলক্ষে এক অনুষ্ঠান মঙ্গলবার (২৫ অক্টোবর) নগর ভবনের নিচতলায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, নির্বাচিত জন প্রতিনিধিদের সেবার মানসিকতা থাকা আবশ্যক। নিজের ভাগ্য পরিবর্তনের চিন্তা থাকলে দেশের কল্যাণ করা যায় না। তিনি দেশের কর্মী হয়ে খুলনার উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ন্যায় ও সততার আর্দশ থেকে বিচ্যুত না হয়ে মানুষের জন্য কাজ করতে হবে। সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় বিন্দুমাত্র দুর্নীতির সুযোগ নেই। সব রকম দুর্নীতি বন্ধ করার জন্য কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। খালের উপর স্থাপিত সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে খালগুলো দখলমুক্ত করতে তাঁর দৃঢ় অবস্থান তুলে ধরেন নতুন মেয়র।

অনুষ্ঠানে কেসিসির প্যানেল মেয়র-১ এর নিকট থেকে মেয়রের দায়িত্বভার গ্রহণ করেন নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার, সংসদ সদস্য এ্যাডভোকেট নূরুল হক, রাজশাহী সিটি কর্পোরেশনের নর্বনিবাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, পিপিএম, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত জানান কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা।

/এমএম

Comments