ডঃ জাফর ইকবাল এর উপর হামলার প্রতিবাদে ভোলা প্রেস ক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:০৬ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০১৮

জুবয়ের চৌধুরী পার্থ, ভোলা: জনপ্রিয় লেখক ও অধ্যাপক ডঃ মুহম্মদ জাফর ইকবালের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে ভোলা প্রেস ক্লাবের পক্ষ থেকে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা আয়োজন করা হয়।

আজ সকাল ১১টায় প্রেস ক্লাব চত্তরে এ মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিল্পব, ভোলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ পলাশ, ভোলা প্রেস ক্লাবের আহবায়ক এম এ তাহের, সাবেক প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠু সহ ভোলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ, নবিন ও প্রবিন সাংবাদিক এবং আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা কর্মীবৃন্দ ।

এ সময় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব বলেন, তিনি একজন বুদ্ধিজীবী, তার উপর এই হামলায় দেশ ও জাতী লজ্জিত। তিনি আরো বলেন, জনমত নির্বিশেষ সকলে মিলে এই সকল সন্ত্রাসীদের মোকাবেলা করতে হবে।

সাবেক সভাপতি এম হাবিবুর রহমান বলেন, জাফর ইকবাল একজন লেখক এবং শিক্ষক,তিনি বাংলাদেশের গর্ব । তিনি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠু বলেন, বিদেশের আরাম আয়েসের জীবন ছেড়ে তিনি দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দেশে থেকে কাজ করতেন।

এছাড়া অন্যান্যরাও এই বর্বরোচিত হামলার সাথে জড়িত সকলে খুঁজে বের করে তাদের শাস্তির দাবী জানান।

Comments