খুলনা রেলওয়ের তেল চুরি; র‍্যাবের অভিযানে দুইজন গ্রেপ্তার

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা রেলওয়ের ষ্টেশনের সরকারি তেল চুরির তথ্যর ভিত্তিতে রেলষ্টেশনে অভিযান চালিয়েং দুইজনকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা রেলওয়ে ষ্টেশনে র‍্যাবের অভিযান পরিচালনা করা হয়। এসময় তেল চুরির সাথে জড়িত ৫নং ঘাট এলাকার মোতালেব হাওলাদারের ছেলে সজল হাওলাদার (২২) ও আব্দুল খালেকের ছেলে মো. মালেককে (২৭) তেলচুরির সময় হাতেনাতে গ্রেফতার করে র‍্যাব।

অভিযানের র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার এনায়েত হোসেন মান্নান বলেন, দীর্ঘদিন ধরেই সরকারি রেলের তেল চুরি হয় এ ধরনের গোয়েন্দা তথ্য ছিলো আমাদের কাছে। রাতে হঠাৎ তথ্য পেয়ে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে চোরাই তেলসহ স্থানীয় মেসার্স তিন্নি এন্টারপ্রাইজের ২ জনকে আটক করা হয়েছে। এছাড়া সরকারি তেল চুরির সাথে জড়িত বাকি সদস্যরা পালিয়ে গেছে। তাদেরকে আটকের অভিযান চলছে।

এ ঘটনায় রেলের কর্তৃপক্ষও জড়িত বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। অভিযানের সময় খুলনা রেলওয়ের স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকারকে একধিকবার তার মুঠোফোনে কল দিয়েও পাওয়া যায়নি।

/আরএ

Comments