যশোরে শিক্ষিকা ধর্ষণ চেষ্টায় দপ্তরি আটক

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, জুন ২৯, ২০১৮

একুশনিউজ২৪: যশোরে স্কুল শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্কুলের দপ্তরিকে আটক করা হয়েছে। যশোরের শর্শা থানায় রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে গত বুধবার। এই ঘটানায় শিক্ষিকা বাদি হয়ে মামলা করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

মামলার বিবরণি থেকে জানা যায়, বুধবার দুপুর আড়াইটার দিকে রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারী শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের ই-ফরম জমা দেওয়ার উদ্দেশ্যে শার্শা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান। এ সময় তিনি ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসরাফিলের খোঁজ করেন। এ সময় বিদ্যালয়ের দপ্তরি কাম পিয়ন শাহিদুজ্জামান সাজন পাশের একটি কক্ষে স্যার আছেন বলে ওই শিক্ষিকাকে ডেকে নিয়ে যায়।

পরে সাজন আচমকা ওই শিক্ষিকার স্পর্শকাতর স্থানে হাত দেন এবং পোশাক ছিঁড়ে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় ওই শিক্ষিকার চিৎকারে পাশের রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর সাইদুল হক, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ও পিয়ন আতিয়ার তাকে উদ্ধার করেন।

শার্শা থানার ওসি এম মশিউর রহমান বলেন, এ ঘটনায় ওই শিক্ষিকা বাদি হয়ে ওই দিনই শার্শা থানায় মামলা দায়ের করেছেন। যার মামলা নং : ৪৮। মামলার তথ্যের ভিত্তিতে এসআই আনোয়ারুল আজিম সঙ্গীয় ফোর্স নিয়ে কাজি শাহিদুজ্জামান সাজনকে আটক করেন। আটক সাজন শার্শা কাজিপাড়ার মৃত. মতিয়ার রহমানের ছেলে।

আটক সাজন বলেন, আসলে ওই সময় আমার মাথা ঠিক ছিল না। আমি কি করেছি, তা আমি বলতে পারব না।

/এমএম

Comments