নড়াইলের শিঙ্গাশোলপুর ইউপির বর্তমান ও সাবেক চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, মে ৫, ২০১৯

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল সদর উপজেলার শিঙ্গাশোলপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উজ্জল শেখ ও সাবেক চেয়ারম্যান খায়রুজ্জামান খায়ের মোল্যাকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রাতে আওয়ামী লীগ অফিস এবং দোকান ভাঙচুর ঘটনায় বর্তমান চেয়ারম্যান উজ্জল শেখ এবং মোটরসাইকেল ভাঙচুর মামলায় সাবেক চেয়ারম্যান খায়ের মোল্যাক গ্রেফতার করা হয়। গ্রেফতার দুই চেয়ারম্যানকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সিঙ্গাশোলপুর ইউপির সাবেক চেয়ারম্যান খায়ের মোল্যা এবং বর্তমান চেয়ারম্যান মো. উজ্জল শেখের মধ্যে বিরোধ চলে আসছে।

গত ১ মে (বুধবার) রাত ১২টার দিকে উজ্জল শেখ তার লোকজন নিয়ে ৮টি মোটরসাইকেল যোগে সিঙ্গাশোলপুর ইউনিয়নের বিধানের মোড়ে আওয়ামী লীগ অফিস এবং বিধান রায়ের দোকান ভাঙচুর ও লুটপাট করে।

এ সময় ওই মোড়ের নৈশ প্রহরী ইব্রাহিম ফকিরকে (২৬) মারধর করে । এছাড়া পাশ্ববর্তী ছুনখোলা গ্রামের সবুর শেখকে মারধর করে এবং আফসার শেখের দোকান ভাঙচুর কলে অভিযোগ করেন সাবেক চেয়ারম্যানের সমর্থকরা।

এ ঘটনায় এলাকার শতাধিক নারী-পুরুষ এলাকায় বিক্ষোভ মিছিল এবং বিধানের মোড়ে মানববন্ধন কর্মসূচি পালন করে। নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হরিদাস রায় বলেন, বুধবার রাতের ঘটনায় বিধান রায় বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় চেয়ারম্যান উজ্জল শেখকে প্রধান করে ১৭ জনকে আসামি করা হয়েছে। এছাড়া বেশ কিছু দিন আগে ইউপি ভবনের সামনে মোটরসাইকেল ভাঙচুর ঘটনায় সাবেক চেয়ারম্যান খায়ের মোল্যাকে গ্রেফতার করা হয়েছে।

/আরএ

Comments