রামপালে আ’লীগের নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় আটক ৪

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৮

অমিত পাল, রামপাল (বাগেরহাট): বাগেরহাটের রামপালে আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় সন্দেহভাজন ৪ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো,
কদমদি গ্রামের সৈয়দ আলী হাওলাদার এর পুত্র রেজাউল হাওলাদার (৪৫),গিলাতলা গ্রামের মৃত সুলতান আহমেদের পুত্র শেখ মাসুদ পারভেজ রাদি (৪২),শোলকুড়া গ্রামের মৃত মাওলানা আছির উদ্দিন এর পুত্র আঃ কাদের (৬১),বর্নি গ্রামের মহিউদ্দিন এর পুত্র খবিরউদ্দিন শেখ (৪৫)।

রামপাল থানার ওসি লুৎফর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অপরাধী যেই হোক কোন ছাড় দেয়া হবে না। দোষীদের ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত রামপাল সোনাতুনিয়া এলাকায় আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উজলকুড় ইউপি চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান ও পুলিশ সূত্রে জানা যায়, ইউনিয়নের সোনাতুনিয়া এলাকায় আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয় থেকে নেতাকর্মীরা প্রচার প্রচারণা চালিয়ে আসছিলো।

গত বৃহস্পতিবার দিনভর তারা নির্বাচনী প্রচারণা শেষে রাতে ঘরটি তালাবদ্ধ করে বাড়িতে চলে যায়। এরপর রাত ১২ টার পর যে কোনো সময়ে দূবৃর্ত্তরা ঘরে আগুন দেয়।

স্থানীয়রা আগুন দেখতে পেয়ে ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুন লাগায় নির্বাচনী পোষ্টার,ব্যানার সহ আসবাবপত্র ও অন্যান্য কাগজপত্র পুড়ে যায়।

পরে মোংলা ফায়ার সার্ভিসের একটি টিম এবং ফয়লাহাট পুলিশ ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনাস্থলে পৌছান। খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে এ বিষয়ে রামপাল থানায় একটি মামলা দায়ের করা হয়ে।

Comments