পাইকগাছা নির্বাচন অফিসে চুরি!

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি: পাইকগাছা নির্বাচন অফিস থেকে গত রাতে ৯ লাখ টাকা চুরি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় অফিসের দু’কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জানাযায়, গত কাল রবিবার রাতের যেকোন সময় কে বা কাহারা পাইকগাছা নির্বাচন অফিসের বারান্দার গ্রিল কেটে ভিতরে ঢুকে দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আলমারির লকার ভেঙ্গে নগত ৯ লাখ টাকা চুরি করে পালিয়ে যায়।

সকালে অফিসে এসে দরজা ও আলমারির লকার ভাঙ্গা দেখে উদ্ধতন কর্মকর্তাদের চুরির বিষটি জানালে। নড়েচড়ে বসে উপজেলা প্রশাসন। পরবর্তিতে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন বৈঠক করে অফিস সহকারী নেছার আলী সরদার ও মুদ্রামান হিমাংশো কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।

চুরির বিষয়টি জানাজানি হলে বিভিন্ন মহলে আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে। নির্বাচনে অফিসে এতো টাকা রক্ষিত কেন? ব্যাংকে না রেখে কেন অফিসে রাখা হল? চুরি যাওয়া টাকা উদ্ধার না হলে এ টাকার দ্বায়ভার কে নিবে?

নির্বাচন অফিসে ৯ লাখ টাকা চুরির বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পবিত্র কুমার বলেন চুরির বিষয় আমি তেমন কিছু জানি না ইউনো ম্যাডাম ভাল বলতে পারবেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলিয়া সুকায়না বলেন টাকা চুরির বিষয়ে পুলিশ প্রশাসন তদন্ত করছে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।

বিআইজে/

Comments