যশোরে ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ৩

যশোরে ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

যশোর প্রতিনিধিঃ যশোরে চালককে জখম ও হাত-পা বেঁধে ছিনতাই করা ইজিবাইক উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সেই সঙ্গে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।
বুধবার (৮ নভেম্বর) বিকেলে কালীগঞ্জ থানাধীন সাতগাছিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে আসামীদের দেয়া তথ্যমতে সন্ধ্যার সময় ঘটনাস্থল কোতোয়ালী থানার বড়বিল কান্দা মাঠ এলাকা থেকে ছিনতাইকাজে ব্যবহৃত রক্তমাখা চাকু, রক্তমাখা জুতা ও কাপড়ের অংশ এবং একটি মোবাইল উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, মো. ভরসা (৩৭), মো. শামীম হোসেন (২৪), মো. আকাশ (১৯)।
মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, কোতয়ালী থানাধীন ছাতিয়ানতলার চুড়ামনকাঠি হতে বাদিয়াটোলা যাওয়ার পথে ইজিবাইক চালক ইমরান হোসেনের পথরোধ করে ছিনতাইকারীরা। প্রথমে ইমরান হোসেনকে ছুরি দিয়ে গলায় আঘাত করে। এরপর হাত পা বেঁধে রাস্তার পাশে বড়বিলকান্দা মাঠে আহত ইমরানকে ফেলে রাখে এবং ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ভিকটিম ইমরানকে উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করে।
সংবাদ পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি (সদর) রুপন কুমার সরকার এর নির্দেশে এসআই শফি আহমেদ রিয়েল ও শামীম আহমেদ এর সমন্বয়ে একটি টিম তদন্তে নেমে দ্রুত সময়ে অভিযান পরিচালনা করে ছিনতাইকারীদের গ্রেফতার করে।
এ ঘটনা ভিকটিম ইমরান বাদী হয়ে কোতয়ালী থানায় এজাহার দায়ের করেছেন।

Comments