নড়াইলে চোরাই মালামাল উদ্ধারসহ গ্রেফতার ৪

নড়াইলে চোরাই মালামাল উদ্ধারসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

নাটোর প্রতিনিধি:নাটোর চুরি যাওয়া ধানি জমির সেচ প্রকল্পের মটরসহ অন্যান্য মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (৯৯ নভেম্বর) ভোররাতে আসামীদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি আরএফএল টিউবয়েলসহ অটো পাম্প, ১টি গাজী ওয়াটার পাম্প, ১টি লোহার তৈরি মোটা এ্যাঙ্গেল, ২টি সেলাই রেঞ্জ, ২টি লোহার রড, ১টি তালা ভাঙ্গা কাটার এবং চোরাই কাজে ব্যবহৃত ১টি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- নড়াইল জেলার লোহাগড়া থানার সিংগা গ্রামের রুহুল আমিন খাঁর ছেলে চঞ্চল খাঁ (২৭), মোচড়া গ্রামের মৃত গোলাম সরোয়ারের ছেলে আবু তাহের (২৯), গাগা গ্রামের মৃত ওমর তালুকদারেরর ছেলে পারবেল তালুকদার (৩৯) এবং গাগা গ্রামের মৃত আকু শেখের ছেলে আজিজুর শেখ(২৮)।

এর আগে গত মঙ্গলবার রাতে উপজেলা সদরের কচুবাড়িয়া গ্রামের মো. ওলিয়ার রহমান (৪০) নিজের ধানক্ষেতে পানি সেচ করে বাড়ি ফিরেন। পরেরদিন সেচঘরে গিয়ে দেখতে পান তালা ভেঙে তার সেচমটর কেউ চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় তিনি লোহাগাড়া থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ বলেন, স্থানীয় কৃষক ওলিয়ার রহমানের সেচের মটর চুরি হওয়ার পর তিনি থানায় মামলা করেন। দুইদিনেই আমরা তার চোরাই মালামাল উদ্ধার করতে পেরেছি। আসামীদের জেলহাজতে পাঠানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ধৃত আসামী চঞ্চল খাঁ’র নামে নামে একাধিক চুরির মামলা রয়েছে।

Comments