বাঘারপাড়ায় ভারতীয় সাংসদের চিকিৎসা ও শিক্ষার সার্বিক সহযোগিতার আশ্বাস

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৯

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধিঃ ভারতীয় লোকসভার সাংসদ শান্তনু ঠাকুর বলেছেন, বাংলাদেশের মানুষ সবাই আমাদের ভাই। এদেশের মানুষের জন্য সার্বিক সহযোগিতা থাকবে ভারত সরকারের।

চিকিৎসা ও শিক্ষার কথা উল্লেখ করে তিনি বলেন বর্ডারে যে হয়রানির স্বীকার হতে হচ্ছে এ গুলো সমাধানের ব্যাপারে লোকসভায় আলোচনা চলছে। কিছু দিনের ভিতর এর সমাধান করা হবে।  বেনাপোল ও পেট্রোপোল যে দুটি বন্দর রয়েছে এই বন্দর দিয়ে ভারতে প্রবেশের ক্ষেত্রে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সেদিকে যথেষ্ট অবদান রাখবে ভারত সরকার।

বুধবার বিকালে যশোরের বাঘারপাড়া উপজেলা মতুয়া সংঘের আয়োজনে ছাতিয়ানতলা ইউনাইটেড কলেজ মাঠে এক গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওড়াকান্দি মতুয়া মিশন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অরবিন্দু বিশ্বাস, প্রধান অতিথির সহধর্মিনী সোমা ঠাকুর।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দীন, দরাজহাট ইউপির সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, অধ্যক্ষ আব্দুল আওয়াল, জেলা পরিষদ সদস্য ইকবাল হোসেন, মতুয়া ভক্ত অরুপ বিশ্বাস, অনিল কুমার ইন্দ্র প্রমুখ।

Comments