ইবিতে টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণের সভাপতি আমিনুল, সম্পাদক আবির

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৯

মুরতুজা হাসান নাহিদ, ইবি প্রতিনিধি :“নদী-চর-খাল-বিল-গজারির বন,টাঙ্গাইলের শাড়ী তার গর্বের ধন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডোরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে আগামী এক বছরের জন্য আইন অনুষদভূক্ত আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী মোঃ আমিনুল ইসলামকে সভাপতি এবং একই বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী নাছির উদ্দিন আবিরকে সাধারণ সম্পাদক করে মোট ৩১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি- মোস্তফা আল আমিন, মোবারক হোসেন, মোঃ রাশেদ, চান মাহমুদ, আমির হামজা, আশিকুজ্জামান আবির। যুগ্ম সাধারণ সম্পাদক- অনিক হাসান নাজমুল। সাংগঠনিক সম্পাদক-ডি,এম,সানজিদুল আলম। সহ-সাংগঠনিক সম্পাদক-শাকিল আহমেদ। কোষাধ্যক্ষ-মোঃ শামীম আল-মামুন। সহকারি কোষাধ্যক্ষ- জুলফিকার আলী। দপ্তর সম্পাদক- ইসমাইল হোসেন। আইন বিষয়ক সম্পাদক- মুসা আহমেদ। প্রচার সম্পাদক- মোঃ এনামুল হক। উপ প্রচার সম্পাদক- আলমগীর হোসেন। সাংস্কৃতিক সম্পাদক- মাহমুদা মাহি। শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক-সানি। সহ-শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক-মোঃ লুৎফর রহমান। মহিলা বিষয়ক সম্পাদক-আফসানা মিমি। সহকারি মহিলা বিষয়ক সম্পাদক-নুরুস সাবাহ নুশু। তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক- আমিনুল ইসলাম। ক্রীড়া বিষয়ক সম্পাদক-ফেরদাউস শুভ। সহকারি ক্রীড়া বিষয়ক সম্পাদক-মোশারফ হোসেন আবির। শহর বিষয়ক সম্পাদক-বিজয় সূত্রধর। সহ-শহর বিষয়ক সম্পাদক-রফিকুল ইসলাম। পরিকল্পনা বিষয়ক সম্পাদক-মোঃ নাফিম। গণসংযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক-নাফিউল মুয়িদ হৃদয়। আপ্যায়ন বিষয়ক সম্পাদক-মোঃ তৌফিকুল আলম তামীম।

অনুষ্ঠানে মোঃ মুসা ও লুৎফর রহমানের সঞ্চালনায় টাঙ্গাইল জেলা ছাত্রকল্যান সমিতির সদ্য সাবেক সভাপতি রেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড.অরবিন্দ সাহা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.আবুল কাশেম প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে শাহাদত হোসেন,মোঃ শওকত হোসেন ও মোঃ হাবিবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা,কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments