সিরাজগঞ্জ

প্যারালাইজড গর্ভধারীণি মাকে রেল স্টেশনে ফেলে গেলেন সন্তানরা!

প্রকাশিত: ৮:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০১৯
সিরাজগঞ্জ রেল স্টেশনে এভাবেই রাস্তার ধারে পড়ে থাকেন বৃদ্ধা মা

আব্দুল্লাহ আল মারুফ, সিরাজগঞ্জ প্রতিনিধি: নিজের সন্তানরা ২০ দিন আগে সিরাজগঞ্জ বাজার স্টেশনে ফেলে গেছেন নিজেদের মাকে। প্যারালাইজড বৃদ্ধা মা খোলা আকাশের নিচে অনুভূতিহীন দেহে পিঁপড়া ও পোকার কামড় খেয়ে দিন পার করছেন অসহায়ভাবে।

বাজার স্টেশন এলাকার স্থানীয়রাই এমন নিষ্ঠুরতার অসহায় সাক্ষী। রোববার (২১ এপ্রিল) অসহায় এ মায়ের পাশে দাঁড়ায় মামুন বিশ্বাস নামে এক যুবক। এ দিন সকালে ৫৬ বছর বয়সী এ বৃদ্ধাকে সড়ক থেকে তুলেন নেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় বৃদ্ধা মাকে গোসল করিয়ে ভর্তি করা হয় হাসপাতালে।

অসহায় বৃদ্ধা মা’র প্যারালাইজড হওয়ার কারণে ডান হাত, ডান পা, মুখের ডান পাশ অকেজো হয়েছে। এইজন্য নাম ঠিকানাও ঠিকমতো বলতে পারছে না।

এলাকাবাসীদের সূত্রে জানা যায়, অসহায় এ বৃদ্ধার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছেন। তার সন্তানরা তাকে স্টেশনে ফেলে যায়। চলাফেরা করতে না পারায় ময়লার মধ্যেই পড়েছিলেন তিনি।

বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন মামুন বিশ্বাস

পড়ে গিয়ে মাথায়ও আঘাত পান । কখনো খোলা আকাশের নিচে আবার কখনো স্টেশনের নিচে অসহায় বৃদ্ধার নিথর দেহ পড়ে থাকে। মামুন বিশ্বাস বলেন, সকালে স্থানীয়দের সহযোগিতায় বৃদ্ধা মাকে গোসল করানো হয়। তারপর তাকে নতুন পোশাক পরিয়ে হাসপাতালে নিয়ে ভর্তি করি। এখন তাকে সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়া মামুন বিশ্বাস জানান, আমাদের সবাইকে মা-বাবার প্রতি খেয়াল রাখতে হবে। এই বৃদ্ধা মা’র মতো যেন এ ধরনের ঘটনা না ঘটে। পাশাপাশি এই বৃদ্ধা মাকে যে সন্তানেরা এভাবে ফেলে রেখে চলে গেছেন তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

/আরএ

Comments