কমলনগরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর কমলনগরে বিষপানে তাছলিমা আক্তার রিমা (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করছে বলে জানা যায় । বৃহস্পতবিার দুপুরে উপজেলার হাজিরহাট বাজার সংলগ্ন পূর্ব চরফলকন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিমা ওই এলাকার মোঃ রাজুর স্ত্রী। এদিকে রিমা চার মাসের অন্তসত্তা ছিল বলে জানা যায়। তাদের সংসারে চার বছর বয়সের এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, ছয় বছর আগে ওই এলাকার মজিদ খলিফা ছেলে রাজু’র সঙ্গে উপজেলা আইয়ুবনগর এলাকার মোঃ জামাল হোসেনের মেয়ে রিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রিমা’র সঙ্গে শ্বশুর-শাশুড়ির প্রায়ই ঝগড়া হতো।

বৃহস্পতবিার সকালেও তুচ্ছ বিষয় নিয়ে তাদরে মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে দুপুর দেড়টার দিকে রিমা বিষপান করে।

কিন্তু রিমার পরিবারের অভিযোগ রিমা চার মাসের অন্তসত্তা ছিল এবং তাদের মেয়েকে হত্যা করা হয়েছে। আমরা সরকারের কাছে জোর দাবি জানায় ,আমাদের মেয়ে রিমা হত্যার যেন বিচার পায়।

পরে স্বজনরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নিয়ে যান। চিকিৎসকের পরামর্শে সেখান থেকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে রিমার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর থকেে নিহতের স্বামী ও শ্বশুর-শাশুড়ি পলাতক রয়েছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা ওসি মুহাম্মদ আলমগীর হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর বলা যাবে আসলে কি হত্যা,না আত্মহত্যা। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে বলে জানা যায়।

নো/সি 

Comments