কালিগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিষেক

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৯

রেদওয়ানুল ফেরদৌস রনি, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সাঈদ মেহেদী, ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম ও দিপালী রাণী ঘোষের অভিষেক অনুষ্ঠান রবিবার বেলা ১১ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাস্টার নরিম আলীর, সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রোকেয়া মনসুর মহিলা কলেজের অধ্যক্ষ এ কে এম জাফরুল আলম বাবু।

উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী উপজেলা বাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদের সমর্থন পেয়ে আজ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এই উপজেলাকে দেশের মধ্যে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য নিরলস ভাবে কাজ করে যাবো। ঘুষ, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা গড়তে তিনি সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

অভিষেক অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে জনগণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।

তিনি বলেন, এই উপজেলা পরিষদ নির্বাচনে একই দল থেকে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করে একজন বিজয়ী হয়েছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে একসাথে মিলেমিশে কাজ করার জন্য তিনি আহ্বান জানান। অভিষেক অনুষ্ঠানে উপজেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম ও দিপালী রাণী ঘোষ।

উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এ্যাডঃ হাবিব ফেরদাউস শিমুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালিগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ জিএম রফিকুল ইসলাম, ডিআরএম ইউনাইটেড আইডিয়াল কলেজের অধ্যক্ষ শেখ আবুল বাশার, কাটুনিয়া রাজবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল ওহাব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালিগঞ্জ ইউনিটের সাবেক কমান্ডার আব্দুল হাকিম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল মোনায়েম, সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান, সাতক্ষীরা বাস মিনিবাস ও মাইক্রোবাস মালিক সমিতির কালিগঞ্জ আঞ্চলিক কর্মকর্তা মোহাম্মদ আজিজ আহমেদ পুটু প্রমূখ।

অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনে নেতা-কর্মী, জনপ্রতিনিধি, সাংবাধিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠান ও মোনাজাত পরিচালনা করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা এসএম মমতাজ হোসেন মন্টু। পরবর্তীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান তার সহকর্মীদের নিয়ে নিজস্ব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে অভিষিক্ত হন।

/আরএ

Comments